শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত স্ত্রীকে কারাদণ্ড দেওয়া নিয়ে পাকিস্তানের সেনাপ্রধানকে ইমরান খানের হুমকি ইরানের ইসফাহান কেন হামলার টার্গেট? বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয় : প্রধানমন্ত্রী

মৃত্যু পরবর্তী ইচ্ছার কথা জানালেন স্বস্তিকা

Paris
Update : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

এফএনএস : ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। অভিনয় ক্যারিয়ারে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন। ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর পরবর্তী প্রজেক্ট ‘মোহ মায়া’-তে দেখা যাবে স্বস্তিকাকে। এটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখার্জি। সোমবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে আনুষ্ঠানিকভাবে ভক্তদের বিষয়টি জানিয়েছেন এই অভিনেত্রী।

তিনি লেখেন, ‘আরো এক নারী, তার কাহিনি, তার জীবন আর আমি। হইচইয়ে আমার পরবর্তী কাজ মোহ মায়া।’ পাশাপাশি সিভিএফ-এর কর্তা মহেন্দ্র সোনিকে ট্যাগ করে মৃত্যুর পরবর্তী ইচ্ছার কথা জানিয়েছেন তিনি। এই অভিনেত্রী লেখেন, ‘আর কিছু হোক না হোক আমি মরে গেলে তোমরা আমার রেট্রোস্পেক্টিভটা করে দিও। প্রচুর বৈচিত্র্য! অন্য কারো এতটা হবে না মনে হয়।’

ভারতীয় বাংলা সিনেমার পাশাপাশি এখন বলিউডেও দেখা যাচ্ছে স্বস্তিকাকে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘দিল বেচারা’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া আমাজন প্রাইমের ‘পাতাল লোক’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এজন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা সহ-অভিনেত্রীর মনোনয়নও জিতেছেন। এখানেই শেষ নয়, ‘তাসের ঘর’ সিনেমায় অভিনয় করে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন স্বস্তিকা। ‘ব্ল্যাক উইডোজ’ ওয়েব সিরিজে দেখা যাবে তাকে।


আরোও অন্যান্য খবর
Paris