বৃহস্পতিবার

২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মান্দায় ধান চোর চক্রের সদস্য আটক

Paris
Update : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় গোডাউনের তালা কেটে ধান চুরির সময় সাহাদৎ হোসেন (৩০) নামে চোর চক্রের এক সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক সাহাদৎ হোসেন উপজেলার ভারশোঁ ইউনিয়নের শালদহ গ্রামের সাইদুর রহমানের ছেলে। সোমবার গভীর রাতে উপজেলার কুসুম্বা শাহী মসজিদ মোড়ের অদুরে এক ব্যবসায়ির গোডাউন থেকে ধান চুরির সময় তাকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, ধান চোর চক্রের কয়েকজন সদস্য কুসুম্বা মোড়ের আড়ত ব্যবসায়ি আলমগীর হোসেনের গোডাউনের সামনে একটি ভটভটি রেখে তালা কেটে ভেতরে প্রবেশ করে। চোরেরদল গোডাউনের ভেতরে ঢেলে রাখা ধানগুলো বস্তায় ভরে ভটভটিতে লোড দেওয়ার সময় লোকজন টের পান। পরে তাদের ধাওয়া দিয়ে একজন আটক করে। এ ঘটনায় ব্যবসায়ি আলমগীর হোসেন বাদি হয়ে আটক সাহাদৎ হোসেনসহ অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

উল্লেখ্য, চোর চক্রের সদস্যরা গত ৬ নভেম্বর একই কায়দায় ভারশোঁ গ্রামের পরেশ চন্দ্র প্রামানিকের গোডাউনের তালা কেটে ৭০ মণ এবং গত ১২ নভেম্বর মহানগর গ্রামের প্রদীপ চন্দ্র প্রামানিকের গোডাউন থেকে ১৪০ মণ ধান চুরি করে নিয়ে যায়। মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সাহাদৎ হোসেন চোর চক্রের বেশ কয়েকজন সদস্যের নাম প্রকাশ করেছে। এর সঙ্গে জড়িত চক্রের অন্য সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris