শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

জেএফএ অনুর্ধ-১৪ মহিলা ফুটবলের ফলাফল, সেমিফাইনালে রংপুর, গাইবান্ধা ও মাগুরা

Paris
Update : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
রাজশাহীতে জেএফএ অনুর্ধ-১৪ মহিলা ফুটবলের একটি খেলার দৃশ্য-আরা

স্পোর্টস রিপোর্টার : মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত জেএফএ অনুর্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের চুড়ান্ত পর্বের খেলায় গতকাল মঙ্গলবার গাইবান্ধা ১-০ গোলে কিশোরগঞ্জ জেলাকে হারিয়ে ৩ খেলায় ৬ পয়েন্ট পেয়ে ক’গ্রুপ থেকে রানারআপ হয়েছে। বিজয়ী দলের মনি জয়সুচক গোলটি করেন। দিনের অন্য খেলায় রংপুর ১-০ গোলে খাগড়াছড়ী জেলাকে হারিয়ে ৩ খেলায় ৯ পয়েন্ট পেয়ে ক’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের খাদিজা জয়সুচক গোলটি করেন।

এদিকে মাগুরা ২ খেলায় ৬ পয়েন্ট পেয়ে খ’ গ্রপ চ্যাম্পিয়ন হয়েছে। এই চ্যাম্পিয়ন ও রানারআপ দলগুলি সেমিতে অংশ নেবে। আজকের খেলায় নারায়নগঞ্জ, মাগুরা, স্বাগতিক রাজশাহী ও সাতক্ষীরা জেলা অংশ নেবে। এছাড়াও গত সোমবার দিনগত রাতে নগরীর একটি রেস্তোরায় স্বাগতিক রাজশাহীসহ অংশ গ্রহনকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের সর্ম্বধনা দেয়া হয়েছে। সম্বর্ধনা অনুষ্ঠানে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেনী।

বাফুফে ও অংশ গ্রহনকারীদলগুলির কর্মকর্তা খেলোয়াড়দের পরিচয় দিতে গিয়ে প্রধান অতিথি বলেন রাজশ্হাী জেলা ক্রীড়া সংস্থার প্রতিষ্ঠিাতা সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধুর সহযোদ্ধা শহীদ এএইচএম কামারুজ্জামান ও প্রয়াত মহিয়ষী নারী জাহানারা জামানের পুত্র রাজশাহী সিটি কর্পরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামানের সহর্ধর্মিনী। আজ তোমাদের নৈশ্য ভোজের আমন্ত্রন জানিয়েছি ভবিষ্যতে তোমরা যেন খেলাধুলায় উন্নতি করতে পারো বলে তিনি তাদের উৎসাহিত কেেরন।


আরোও অন্যান্য খবর
Paris