রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পবায় ছিনতাই হওয়া অটো রিকশার সন্ধান মিললো দুর্গাপুরে

Paris
Update : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
পবায় ছিনতাই হওয়া এই অটো রিকশার সন্ধান মিলে দুর্গাপুরে-প্রতিনিধি

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : রাজশাহীর পবা থেকেব ছিনতাই হওয়া অটোরিক্সার সন্ধান মিললো দুর্গাপুর। ছিনতাই হওয়া অটো রিক্সার ড্রাইভার চান মোহাম্মদ জানান, গত ৩০ নভেম্বর সোমবার রাত ৮ টার দিকে রাজশাহীর পবা উপজেলার খড়খড়ি বাজার থেকে পুঠিয়া উপজেলার মাহেন্দ্রা বাজারে যাওয়ার জন্য অটোরিকশাটি ভাড়া করে। মাহিন্দ্রা বাজারের অদূরে পবা মুসলিমের মোড় নামক স্থানে ছিনতাইকারী যাত্রীরা অটোরিকশাটি দাঁড় করায়।

এরপর তিন ছিনতাইকারী অটোরিকশার ড্রাইভার চাঁন মোহাম্মদকে মারপিট করে পাশে কুসারের জমিতে বেঁধে রাখে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীরা অটোরিকশাটি তাদের আয়েত্বে রাখতে না পেরে দুর্গাপুর- হরিপুর পাকা সড়কের পাশে কারিকর পাড়া বাক্কারের বাড়ীর আঙ্গিনায় রেখে চলে যায়। ১ডিসেম্বর মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে বাড়ীর মালিক বাক্কার অটো রিকশাটির মালিকের খোঁজ না পেয়ে রিকশার পেছনে থাকা মোবাইল নম্বরে যোগাযোগ করলে মালিক বের হয় নগরীর সপুরার মোজাহার আলী। । সকালে ড্রাইভারকে উদ্ধার করে স্থানীয় লোকজন। ড্রাইভার মালিকের সাথে যোগাযোগ করে অটোরিকশা নিতে দুর্গাপুরে আসে।

পরে দুর্গাপুর পৌরসভার কাউন্সিলর সোহেল রানা উপযুক্ত প্রমান নিয়ে গাড়ীটি ড্রাইভার ও মালিকের নিকট হস্তান্তর করেন। এ বিষয়ে যোগাযোগ করা হলে দুর্গাপুর পৌরসভার কাউন্সিলর সোহেল রানা জানান, পবা উপজেলার মুসলিমের মোড় হতে ছিনতাই হওয়া অটোরিকশা দুর্গাপুর পৌর সদরের কারিকর পাড়া গ্রামে বাক্কারের বাড়ীর আঙ্গিনায় কে কাহারা রেখে চলে যায়। উপযুক্ত প্রমান নিয়ে গাড়ীটি মালিক ও ড্রাইভারের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris