মঙ্গলবার

২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার রাসিককে সুদৃঢ় আর্থিক ভিত্তির উপর দাঁড় করতে চাই : মেয়র কাতারের আমির আসছেন আজ, সম্ভাবনা কাজে লাগিয়ে মধ্যপ্রাচ্যের বাজার দখলের সুযোগ বালিশকাণ্ডের সেই প্রতিষ্ঠান নির্মাণ করছে রাবির হল, অনিয়মের অভিযোগে দুদকের হানা/৩ সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী

প্রতিবেদন দেয়নি দুদক এজলাসে না তুলে ওসি প্রদীপকে ফেরত

Paris
Update : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

এফএনএস : অবৈধ সম্পদ অর্জনের মামলায় দুর্নীতি দমন কমিশন (দুদক) আদালতে প্রতিবেদন জমা না দেওয়ায় এজলাসে না তুলেই ফিরিয়ে নেওয়া হয়েছে বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশকে। গতকাল সোমবার চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে কক্সবাজার টেকনাফ মডেল থানার বরখাস্ত হওয়া ওসি প্রদীপকে হাজির করার কথা ছিল।

এজন্য বেলা সাড়ে ১২টায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে প্রিজন ভ্যানে আদালত প্রাঙ্গণে আনা হয় তাকে। দুদকের আইনজীবী মাহমুদুল হক জানান, ওসি প্রদীপকে আদালতে হাজির করার কথা ছিল। কিন্তু দুর্নীতি দমন কমিশনের পক্ষ থেকে তদন্ত প্রতিবেদন জমা দিতে না পারায় তাকে এজলাসে তোলা হয়নি।

প্রসঙ্গত, ‘ঘুষ ও দুর্নীতির’ মাধ্যমে প্রায় ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গত ২৩ আগস্ট প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন। মামলায় প্রদীপের সঙ্গে তার স্ত্রীকেও আসামি করা হয়েছে। প্রদীপ কারাগারে যাওয়ার পর থেকে চুমকি পলাতক রয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris