বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

চারঘাটে কমিউনিটি ক্লিনিকে চিকিৎসা উপকরণ প্রদান

Paris
Update : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

চারঘাট প্রতিনিধি : আমার স্বাস্থ্য, আমার দায়িত্ব, এই স্লোগান কে সামনে রেখে চারঘাটের ৮ টি কমিউনিটি ক্লিনিকে চিকিৎসা উপকরণ প্রদান প্রদান করেছেন দি হাঙ্গার প্রজেক্ট। গতকাল সোমবার সকাল ১১ টায় চারঘাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই চিকিৎসা উপকরণ প্রদান করা হয়।

চারঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আশিকুর রহমান এর সভাপতিত্বে উক্ত উপকরন প্রদানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা। এছাড়াও আরও উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুর নাহার , সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, দি হাঙ্গার প্রজেক্ট এর ইউসি আশরাফুল ইসলাম সরকার, আঞ্চলিক সমন্বয়কারি মিজানুর রহমান প্রমুখ।

দি হাঙ্গার প্রজেক্ট এর আয়োজনে ও সহযোগিতায় উপজেলার সরদহ ও ভায়ালক্ষীপুর ইউনিয়নের ৮ টি কমিউনিটি ক্লিনিকের, ৮ জন সিএইচসিপি কে অক্সিমিটার, থার্মোমিটার, ব্লাডপ্রেসার মেশিন, স্টেথোস্কোপ ও কেএন ৯৫ মাস্ক হাতে তুলে দেন চারঘাট উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা।


আরোও অন্যান্য খবর
Paris