বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তানোরে আশ্রায়ন প্রকল্পের উদ্বোধন

Paris
Update : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে আশ্রায়ণ প্রকল্পের বাড়ি প্রদান, স্কুলের একাডেমিক ভবন ও শহীদ মিনার উদ্বোধন করা হয়েছে। জানা গেছে, গতকাল সোমবার পাঁচন্দর ইউপির মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় মাঠে “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার অবদান, শেখ হাসিনার দর্শন সকল মানুষের উন্নয়ন’ প্রতিপাদ্যকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবনমান উন্নয়নে গৃহীত কার্যক্রমের আওতায় নির্মিত গৃহ মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বসতবাড়ী উপহার প্রদান উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনিয়া সরদার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) স্বীকৃতি প্রামানিক, তানোর থানা অফিসার ইন্চার্জ(ওসি) রাকিবুল হাসান, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম, চাঁন্দুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, মুন্ডুমালা পৌর নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী জেলা যুবলীগের সহসম্পাদক আ,ন,ম আরিফ রায়হান তপন ও মোর্শেদুল মোমেনিন রিয়াদ প্রমুখ।

এদিন মোহাম্মদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের আধুনিক ও দৃস্টিনন্দন চারতলা বিশিস্ট ভবন ও ৩টি শহীদ মিনার উদ্বধোন এবং বীর মুক্তিযোদ্ধা ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ১৫ উপকার ভোগীর হাতে ১৫টি ঘরের চাবি তুলেদেন প্রধান অতিথি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।এসময় প্রধান অতিথি বলেন, ‘জাতির পিতার সারাজীবনের যে সংগ্রাম, সেই সংগ্রামের মূল লক্ষ্য ছিল দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন, দিয়ে গেছেন পরিচয় দেয়ার সুযোগ। পিতার সেই আদর্শকে বুকে লালন করে বর্তমানে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামিতে সকল নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনিত নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।


আরোও অন্যান্য খবর
Paris