রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

জঙ্গিবাদ-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে রাজশাহীতে যুবলীগের বিক্ষোভ

Paris
Update : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : গতকাল সোমবার বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করার উদ্যোগ গ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ মোশাররফ হোসেন বাচ্চু, তাদের নির্দেশে রাজশাহী মহানগর যুবলীগের সকল নেতাকর্মী, ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ সকল কর্মীবৃন্দ রাজশাহী মহানগর আওয়ামী লীগের কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় উপস্থিত হয় কর্মসূচি সফল করেন।

উক্ত কর্মসূচিতে নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল মহানগরীর সাহেববাজার প্রদক্ষিণ করে আবার ফিরে এসে দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ সমাবেশ করেন। উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি রমজান আলী এবং সভাটি সঞ্চালনা করেন আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চু, সভাটিতে আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহমেদ লিমন, উপস্থিত ছিলেন নগর যুবলীগের সহ-সভাপতি আশরাফুল আলম, মোঃ মোখলেছুর রহমান মিলন, আমিনুর রহমান খান রুবেল, হাইস উদ্দিন মাসুম, গোলাম ফারুক, সিরাজুল ইসলাম জাবু, জায়েদ আলী জানি; যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান মনির, তৌরিদ আল মাসুদ রানি; সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, মাসুদ রানা শাহিন; দপ্তর সম্পাদক মোহাম্মদ মাহমুদ হোসেন খান চৌধুরী, অর্থ সম্পাদক রাজিব মতিন, প্রকাশনা ও গ্রন্থনা বিষয়ক সম্পাদক আরকান বাপ্পি, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোঃ মানিক, ক্রীড়া সম্পাদক একরামুল রহমান বাবু, বিজ্ঞান তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজাউর রহমান রাজিব, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রেজা, সহ সম্পাদক শরিফুল ইসলাম, মোঃ মাসুদ রানা, মামুনুর রশিদ মাহবুব, সদস্য শফিক সহ ৩৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক হিন্দি সাথে মহানগরের কর্মীবৃন্দ।

এদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতা রুখে দেয়ার প্রত্যয়ে রাজশাহীর পবার নওহাটায় বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিকালে রাজশাহী জেলা ও পবা উপজেলা যুবলীগের আয়োজনে এ বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল নওহাটা বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে সিএনজি স্ট্যান্ডের পাশের চত্বরে সমাবেশে মিলিত হয়। মিছিলে নেতৃত্ব ও সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সহসভাপতি মাহমুদ হাসান ফয়সাল, আরিফুল ইসলাম রাজা, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম রেজা লিটন, মোবারক হোসেন মিলন, মাসুম আল রশিদ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, সহসম্পাদক সেলিম জাহাঙ্গীর, আবুল কাসেম, আজিজুর রহমান, সদস্য মুক্তার হোসেন, শরিফুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, সহসভাপতি মাহফুজুর রহমান স্বপন, মোহাম্মাদ ইয়াহিয়া, সাংগঠনিক সম্পাদক মিলন হোসেন, নওহাটা পৌর যুবলীগ সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আজিজুল হক, বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজাহার আলী, পবা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল ইসলাম রাজু, যুবলীগ নেতা আবুল কালাম আজাদসহ পবা উপজেলার প্রত্যেক ইউনিয়ন যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris